মোঃ ইমরান হোসেন, মৌলভীবাজারঃ মৌলভীবাজার জেলার বড়লেখায় শিশু হত্যার অভিযোগে পিতা কে গ্রেফতার করে বড়লেখা থানা পুলিশ। জানা যায় নিজ পুত্র কে হত্যার অভিযোগে পিতা আব্দুল মতিন মিয়া কে আজ সোমবার (২৪ অক্টোবর) গ্রেতার করা হয়।

নিজ বাড়ি থেকে তাকে বেলা ০৩.০০ ঘটিকায় আটক করতে সক্ষম হন বড়লেখা থানা পুলিশ। নিহত শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বড়লেখা থানার অফিসার ইনচার্জ সুত্রে জানা যায়, আটককৃত আব্দুল মতিন (৩২) ঘরে স্ত্রী রেখে একাধিক বিয়ে করে। এর জের ধরে তার স্ত্রী লাবনী আক্তার ও তার স্বামী আব্দুল মতিনের মধ্যে দাম্পত্য কলহ চলছিল।

গত রবিবার বিকেলে আব্দুল মতিন ও স্ত্রী লাবনী আক্তারের মধ্যে ঝগড়া-ঝাটির ঘটনা ঘটে। তখন আব্দুল মতিন তার স্ত্রীকে মারধরের একপর্যায়ে ৭০ দিনের শিশুপুত্রের উপরও আঘাত করে। সেদিন সন্ধ্যায় শিশুপুত্রসহ লাবনীকে বাবার বাড়ির লোকজন তাদের বাড়িতে নিয়ে যান।

সোমবার সকালে শিশুপুত্রের শরীর খারাপ করলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এই ঘটনার প্রেক্ষিতে থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে।